স্বপ্নবাদী
- এম এ তাহের - এম এ তাহের ২৯-০৪-২০২৪

স্বপ্নবাদী আমি স্বপ্নের মাঝে ডুবে রই।।
স্বপ্ন ছিল মানুষ হওয়া
দুঃখগুলি ভুলে যাওয়া
আরো না কতই।।
বাস্তবতা কঠিন এতো
দূর্গম রণক্ষেত্রের মতো
নিরন্তর সংগ্রামে লেগে রই।।
তার ভিতরেই স্বপ্নগুলো
হয়ে গেল তুলোধুনো
পূরণ হলো কই??।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Abutaher
২৫-০৫-২০২০ ২৩:৫২ মিঃ

সবার মন্তব্য আশা করছি

Abutaher
২৫-০৫-২০২০ ২২:০৭ মিঃ

ভাল লাগলে মন্তব্য করবেন। না লাগলে ও করবেন।